No icon

মন্টু-খসরু-আজাদ শ্রমিক লীগের নতুন নেতৃত্বে

জ্যেষ্ঠ প্রতিবেদক। মন্টু-খসরু-আজাদ নেতৃত্বে আওয়ামী লীগের সহেযোগী সংগঠন জাতীয় শ্রমিক লীগের নতুন কমিটি ঘোষণা হয়েছে। ফজুলল হক মন্টুকে সভাপতি, আ য ম খসরুকে সাধারণ সম্পাদক ও মোল্লা আবুল কালাম আজাদকে কার‌্যকরি সভাপতি করা হয়েছে।

শনিবার বিকালে রাজধানীর ইঞ্জিনীয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় শ্রমিক লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশন হয়। নেতা নির্বাচনের এ সেশনে সভাপতি পদে ৭ জন  এবং  সাধারণ সম্পাদক পদে ১২ জনের নাম প্রস্তাব করা হয়। পরে সমঝোতার ভিত্তিতে চুড়ান্ত কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঘোষিত নতুন কমিটিতে- সভাপতি হলেন বর্তমান কার‌্যকরি সভাপতি ফজলুল হক মন্টু, সাধারণ সম্পাদক বর্তমান কমিটির প্রচার সম্পাদক আ য ম খসরু ও সহ-সভাপতি মোল্লা আবুল কালাম আজাদকে কার‌্যকরি সভাপতি করা হয়।

সকালে সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় শ্রমিক লীগের ১৩তম সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রম প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ান, আইএলওসহ আন্তর্জাতিক শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদের সদস্য, আওয়ামী লীগের শীর্ষনেতৃবৃন্দ ও জাতীয় শ্রমিক লীগের শীর্ষনেতারা।  

Comment As:

Comment (0)