No icon

বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের টুঙ্গিপাড়ার মাজার জিয়ারতের মধ্য দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করবেন। যদিও তিনি নির্বাচনী প্রচারণা বছরের শুরুতেই সিলেট থেকে শুরু করেছিলেন। তবে প্রতীক বরাদ্দের পর আনুষ্ঠিক প্রচারণা নিজ নির্বাচনী এলাকা থেকেই শুরু করবেন শেখ হাসিনা।

বুধবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত শেষে কোটালীপাড়ায় জনসভার মাধ্যমে নির্বাচনি প্রচারণা শুরু হবে আওয়ামী লীগ সভাপতির। পরদিন বৃহস্পতিবার ঢাকায় ফেরার পথে বিভিন্ন স্থানে মোট সাতটি জায়গায় নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে পথসভায় বক্তব্য রাখবেন তিনি।

আওয়ামী লীগ সভাপতির সফর সফল করতে মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হয়েছে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একটি টিম। এ টিমে রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, বিএম মোজাম্মেল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

টিম লিডার যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও মাজার জিয়ারত করবেন। তিনি সড়কপথে বুধবার সকালে টুঙ্গিপাড়ায় উপস্থিত হবেন এবং গোপালগঞ্জের কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ার বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

রহমান আরও জানান, বৃহস্পতিবার সড়কপথে ঢাকা ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী রাস্তার মোড়, পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ বাসট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল প্রাঙ্গণ ও সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনি প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।’

Comment As:

Comment (0)