No icon

শত্রুতার জেরে প্রতিবেশির শিশুসন্তানকে বিষপ্রয়োগে হত্যাচেষ্টা!

নিজস্ব প্রতিবেদক।

পূর্বশত্রুতার জেরে প্রতিবেশির তিন বছরের শিশুকে বিষপানে হত্যাচেষ্টার করেছে তার চাচাতো ভাই। ৯ মার্চ সোমবার কুমিল্লার জেলার বরুড়া উপজেলার ভাউকসার গ্রামে এই ঘটনা ঘটে।

থানায় করা অভিযোগ ও স্বাস্থ্য সনদের বরাতে জানা যায়, ৯ মার্চ বিকালে প্রতিবেশি জান্নাতুল ফেরদৌস এর মেয়ের সঙ্গে প্রবাসী লোকমানের ছেলে আলী আফসার (৩) বাড়ির আঙ্গিনায় খেলা করছিলো। এসময় সময় পূর্বশত্রতার জেরে প্রতিবেশি আমিনুল ইসলাম মজুমদার (২৬) আলী আফসারকে গালে চেপে ধরে বিষপান করিয়ে দেয়।

আলী আফসার কাঁদতে কাঁদতে মা আসমা বেগমের কাছে আসে। মা ছেলের মুখে ফেনা দেখে ভয় পেয়ে যায়। প্রতিবেশি আমিন ও তার বোন জান্নাতুল ফেরদৌস (২১) ও মা কহিনুর বেগম (৪৫) কে ঘটনা জিগ্যেস করতে গেলে তারা তার ওপর চড়াও হয়। ভিকটিমের মাকেও প্রচণ্ড মারধর করে।

পরে স্থানীয়দের সহায়তায় ভিকটিমকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গলে অবস্থা সংকটাপন্ন বলে কর্তব্যরত চিকিৎসক তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে তারা চিকিৎসা নেন।

এ ঘটনায় বরুড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।  এ রিপোর্ট লেখা পর‌্যন্ত মামলা গ্রহণ করা হয়নি। 

তবে,  অপরাধীরা অর্থশালী ও প্রভাবশালী হওয়ায় স্থানীয়দের সহায়তায় ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে বলে অভিযোগ পাওয়া গেছে।

Comment As:

Comment (0)