No icon

মাদক ব্যবসা ও চাঁদাবাজির প্রতিবাদ করায় বরুড়ায় সংষর্ষ, আটক-৩

কুমিল্লার বরুড়ায় মাদক ব্যবসা ও চাঁদাবাজিসহ নানা বিষয়ে প্রতিবাদ করায় ছাত্রলীগের হামলার শিকার হয়েছেন জিনসার গ্রামবাসী।এতে কয়েকজন আহত হওয়ার পাশাপাশি ৫/৭টি বাড়ি ও ১০/১২টি দোকান ভাংচুর হয়েছে। জানা গেছে, শুক্রবার বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি রাকিব হাসান রকির নেতৃত্বে হৃদয়, রনি, হাবিব, শুভ, সজীব, জয় আরেফিন, মহিন, বাবু, সাদ্দাম, ফয়সাল, পিচ্চি জাফরসহ ২০/২৫ জন ১০টি মোটরসাইকেল নিয়ে দেশীয় অস্র নিয়ে বরুড়া পৌরসভার ৫নং ওয়ার্ডের জিনসার গ্রামে হামলা চালায়। এসময় গ্রামবাসী প্রতিরোধ করলে তাদের সঙ্গে গ্রামবাসীর ব্যাপক সংঘর্ষ হয়।
প্রত্যক্ষদর্শী জিনসারের প্রবীণ আওয়ামীলীগ নেতা মোসলে উদ্দীন (মোসলে)  জানান,  শুক্রবার    বিকাল আনুমানিক চারটার সময় রকির নেতৃত্বে প্রায় দশটি মোটরসাইকেলে বিশ জনের বেশি দেশীয় অস্রশস্রসহ একটি দল জিনসারে ও মৌলুভী বাজারে জামাল হোসেনের ডেকোরেটর সহ   কয়েকটি দোকানে, ইউছুপ মিয়ার  মুরগীর খামার, কাউন্সিলর আবুল কাশেমের বাড়ি ও রাস্তার সিএনজির উপর হামলা করে।
হামলার খবর ছড়িয়ে পড়লে রকির দলকে ধাওয়া দিয়ে অবরুদ্ধ করে রাখে গ্রামবাসী। পরে খবর পেয়ে বরুড়া থানার এসআই মনির হোসেন ও এএসআই মোহাম্মদ আলী সঙ্গীয় ফোর্স ঘটনা স্থলে গিয়ে রকি সহ তার দুই সহযোগী জাহিদ ও আক্তারকে গ্রেফতার করে।
এ সময় সংর্ঘষে পথচারী আবুল কালাম মারাত্বক আহত হন এছাড়াও ছাত্রলীগ নেতা সজিব ও শুভ আহত হয়ে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
 

Comment As:

Comment (0)