No icon

জমিজমার বিরোধে হামলার ঘটনায় মামলা, গ্রেফতার ১

বরুড়া উপজেলার আড্ডা গ্রামে হামলার ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় প্রধান আসামি আবু ইউসুফকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে সে জেলহাজতে।

গত ৭ জুন বরুড়া উপজেলার আড্ডা গ্রামে প্রতিবেশিদের সঙ্গে জমিজমার বিরোধে হামলার শিকার হয়েছেন আয়শা আক্তার ও তার ছেলে শরীফুল আজম। এ ঘটনায় ৮ জুন বরুড়া থানায় মামলা দায়ের করেছেন সাবেক সেনা সদস্য ও আড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আবদুল হাই।

মামলা সূত্রে জানা যায়, বিবাদী আবু ইউসুফ (৩০), আবুল হাসনাত (২৬), আবু নোমান (২২), শামছুল হকসহ (৬৫) কয়েকজন দলবদ্ধ হয়ে ভিকটিমদের ওপর হামলা করে। এতে আয়েশা আক্তার ও তার ছেলে শরীফুল আজম গুরুতর আহত হয়। তাদের দুজনকেই বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মামলার বাদী সাবেক সেনা সদস্য ও আওয়ামী লীগ নেতা আবদুল হাই অভিযোগ করেছেন, ভিকটিমদের চিকিৎসার জন্য বরুড়া হাসপাতালে গেলে সেখানেও বিবাদী পক্ষের লোকজন আমার ওপর হামলা করেছে।

এদিকে মামলার প্রধান আসামি আবু ইউসুফকে ৯ জুন দিনগত রাতে পয়ালগাছা থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। আদালত জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে তাকে।

বরুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, ‘বাদীর লিখিত আবেদনের প্রেক্ষিতে মামলা গ্রহণ করেছি। ১ নং আসামিকে গ্রেফতার করে আদালতে উপস্থাপন করেছি। ’ তিনি বলেন, ‘অপরাধ করে কেউ পার পাবে না।’

Comment As:

Comment (0)